Breaking News: মিঠুন চক্রবর্তী যোগ দিচ্ছেন বিজেপি তে

Breaking News: মিঠুন চক্রবর্তী যোগ দিচ্ছেন বিজেপি তে

বাংলা তথা গোটা ভারতের সুপার স্টার মিঠুন চক্রবর্তী। তিনি ২০১৪ (2014) সালে তৃনমুল কংগ্রেসের অর্থাৎ মমতা ব্যানার্জির হয়ে MP ভোট লড়েছিলেন। তিনি এই ভোটে জিতেও ছিলেন। এবং মিঠুন চক্রবর্তী কে রাজ্য সভার সদস্যও করা হয়।

মিঠুন চক্রবর্তী ২০১৪ থেকে ২০১৬ (2014-2016) সাল পর্যন্ত MP ছিলেন, কিন্তু তার পর তিনি MP পদ থকে ইস্তফা দেন। সারদা কাণ্ডে মিঠুন চক্রবর্তীর নাম কিছু টা হলেও জড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে মিঠুন চক্রবর্তী সারদার যে টাকা টি পেয়েছিলেন সারদার অ্যাম্বাসিডার হিসেবে সেটি ফিরিয়ে দেন। ফলে তিনি এই কেস থেকে সম্মানের সহিত বেরিয়ে যান। এবং এর সঙ্গে সঙ্গে রাজনীতি থেকে কিছু টা হলেও সড়ে পরেন মিঠুন চক্রবর্তী।

২০১৪ (2014) সালের ভোটে মিঠুন চক্রবর্তী বিজেপির বিরুদ্ধে নানা বাজে মন্তব্য করে ছিলেন, এবং তৃনমুলের হয়ে গলা ফাটিয়ে ছিলেন। অবশ্য রাজনীতি করতে গেলে না চাইলেও বিরোধী দলের বিরুদ্ধে বাজে মন্তব্য করতেই হয়। কিন্তু এই মুহূর্তে দাড়িয়ে ২০১৬ সাল থেকে ২০২০ সালের মধ্যে তিনি বুঝেছেন যে কোন আঞ্চলিক দলের হয়ে রাজনীতি তে আসা তাঁর বিশাল ভুল হয়ে গিয়েছে।



মিঠুন চক্রবর্তীর একটা নাম রয়েছে গোটা ভারত তথা বিদেশে। সেখান থেকে দাড়িয়ে মিঠুন চক্রবর্তী হয় তো বুঝতে পেরেছেন যে আমাকে কোন বড় জাতীয় দলের হয়ে নাম  লেখানো উচিত ছিল।

তাহলে কি মিঠুন গোপনে গোপনে বিজেপিতে যোগ দেবার ফন্দি আঁটছেন? এখন কিন্তু মিঠুন চক্রবর্তী তৃনমুল কংগ্রেস থেকে অনেক দূরে সড়ে গিয়েছেন। মিঠুন চক্রবর্তী কে খুঁজে পাচ্ছে না টিএমসি-র কোন সদস্য, নেতা থেকে শুরু করে মমতা ব্যানার্জি।

ইদানিং মিঠুন চক্রবর্তী অভাবনীয় ভাবে RSS চিফ মোহন ভগবতের সঙ্গে RSS এর হেড অফিস নাগপুরে দেখা করেছেন। আর সেখান থেকেই গুঞ্জন ছড়িয়ে গিয়েছে। তাহলে কি এবার মিঠুন চক্রবর্তী বিজেপি তে যোগ দান করছেন ?

বর্তমানে মিঠুন চক্রবর্তী বিজেপির যে কোন পদক্ষেপ সম্বন্ধেই ভালো কথা বলছেন। NRC এবং CAA কেও তিনি সমর্থন করছেন। তাহলে কি আগামি দিনে আমরা মিঠুন চক্রবর্তী কে বিজেপির ঝাণ্ডা নিয়ে ঘুরতে দেখবো ? TMC সমর্থক দের মুখে কালি লাগিয়ে কি মিঠুন চক্রবর্তী বিজেপিতে সামিল হবেন ? মমতা ব্যানার্জির বিরুদ্ধে দাড়িয়ে মমতা ব্যানার্জির শত্রু দলের হয়ে মমতা ব্যানার্জির বিরুদ্ধে কি মিঠুন চক্রবর্তী যুদ্ধ করবেন ? এবার বিজেপির হয়েও কি তিনি "মারব এখানে লাশ পরবে শ্মশানে" এই বিখ্যাত ডায়লগ টা দেবেন ? কিছুদিন ধরে মিঠুন চক্রবর্তী যে ভাবে গোপনে গোপনে বিজেপির বড় বড় নেতা দের সঙ্গে দেখা সাক্ষাৎ করছেন তা দেখে স্পষ্ট যে মিঠুন চক্রবর্তী বিজেপি তে পা বাড়াচ্ছেন।

বিজেপির সমর্থক হিসেবে আপনারা কি চান ? মিঠুন চক্রবর্তী বিজেপিতে আসুক ? আপনাদের মূল্যবান মতামত জানান আমাদের কমেন্ট বক্সে।
share Now On Facebook
Click Here👇👇
close