পাকিস্তানে জোরদার হামলা ভারতীয় সেনার। নিহত ১০ জন পাক সেনা সহ ৪০০ জঙ্গি

 পাকিস্তানে জোরদার হামলা ভারতীয় সেনার। নিহত ১০ জন পাক সেনা সহ ৪০০ জঙ্গি


পাকিস্তান নিত্য দিন সীমান্তে আইন ভঙ্গ করে গোলা গুলি ছুঁড়তেই থাকে। আর এমন তা গতকাল অর্থাৎ ৭ই আগস্ট ও করেছে গভীর রাতে। এর ফলে এক ভারতীয় প্রবীন নাগরিক সেখানেই মারা যায়। এবং ৫-৬ জন নাগরিক আহত হয়েছিলেন বলে জানা গয়েছে। তাদের কে ভারতীয় সেনা দ্রুত হাসপাতালে ভর্তি করেন।

অন্য দিকে ভারতীয় আর্মি চিফ "মনোজ মুকান্দ নারভানে" জী গতকাল দুপুরের এক মিটিং এ সমস্ত ভারতীয় সেনা দের স্পষ্ট ভাবে জানিয়েছিলেন যে ভারতের সব কটি সীমান্তে রুদ্র রূপ ধারন করতে। সেটা চীন হোক বা পাকিস্তান হোক বা নেপাল হোক বা বাংলাদেশ। ভারতের যত গুলি দেশের সঙ্গে সিমানা রয়েছে সেই সব কটি সীমান্তেই ভারতীয় সেনা দের রুদ্র রূপ ধারন করার স্পষ্ট বার্তা জানিয়েছেন। তিনি বলেছিলেন যে কেও যদি আমাদের সিমান্তে চোখ তুলে তাকায় তাহলে তাঁর চোখ উবরে দিতে। তিনি ভারতীয় সেনা দের সব পরিস্থিতিতে স্বাধীন ভাবে কাজ করার জন্য আদেশ দিয়েছেন। তিনি বলেছেন যদি কোন দেশ কে আক্রমন করার মতো ভাবনা ভারতীয় সেনা দের মনে আসে তাহলে সেনা রা তাই করবে, পরবর্তী কালে যা হবে সেটা পরে দেখা যাবে।



এই কথা বলার পরই সেই রাতেই পাকিস্তান আবারও সিমান্তে গোলা গুলি বর্ষণ করা শুরু করে। আর এর কড়া জবাব ও দেই ভারতীয় সেনা। ৮ই আগস্ট জঙ্গি ক্যাম্পে হামলা করেন ভারতীয় সেনা। এই হামলার পর পুরো ক্যাম্প চুরমার হয়ে যায়। এখনো পর্যন্ত ৯ জন পাক সেনা ও এক জন পাক সেনা মেজর এর মৃতুর খবর জানা গয়েছে। এছারাও অনুমান কড়া হচ্ছে ১৫০ থেকে ৪৫০ জন জঙ্গি নিহত হয়েছে। এই সব জঙ্গি দের মধ্যে বেশির ভাগই ছিল করোনা পজিটিভ। এদের কে পাকিস্তান ভারতে ঢোকানোর চেষ্টা করছিল। এই সমস্ত জঙ্গি দের যে লঞ্চিং প্যাডে রাখা হয়েছিল সেই লঞ্চিং প্যাড টাই উরিয়ে দেই ভারতীয় সেনা। News Source: (TV9 Bharatvarsh). Click here👇👇 to See video



Share Now On Facebook
Click Here👇👇
close