পুলিশ হয়েও ভারত বিরোধী এবং ভারতীয় সেনা দের নিয়ে বাজে ভাষায় গালাগালি দিলেন Sabiruddin Sekh । চাকরি থেকে বরখাস্তের দাবি সোশ্যাল মিডিয়ায়

Despite being a policeman, Sabiruddin Sekh insults India and Indian troops


Bengali News:  আমরা সকলেই ছোটবেলা থেকে পুলিশ বা আর্মি কে দেখলেই তাঁদের কে সম্মান করতে শিখেছি, কারন তাঁদের বলিদানের জন্যই আমরা দেশে সুখে শান্তি তে বসবাস করতে পাড়ি। কিন্তু Sabiruddin Sekh এর মতো কিছু পুলিশের জন্য আজকে মানুষ তাঁদের ওপর থেকে বিশ্বাস হারিয়ে ফেলেছে।

ফেসবুকে "MY INDIA IS GREAT" নামের একটি গ্রুপে 'SK SAIFUL' নামের এক ব্যক্তি পোস্ট করেছিলেন যে "রিয়ার কাছে ড্রাগ কোথা থেকে আসত মিডিয়া এই তথ্য বের করে ফেলেছে! কিন্তু পুলওয়ামাতে ৩০০ কেজি RDX কোথা থেকে এসেছে সেটা খুঁজে পেল না?"। যদিও এই গ্রুপে শুধুমাত্র ভারত বিরোধী পোস্টই করা হয়। এই পোস্টে West Bengal Police- এ কর্মরত Sabiruddin Sekh নামের ব্যক্তি কমেন্ট করে ভারত ও ভারতীয় বীর সেনাদের নিয়ে গালাগালি করেন। তিনি কি বলেছেন সেটা একজন দেশপ্রেমীর কাছে মেনে নেওয়া কোন দিনই সম্ভব নয়। ঐ পোস্ট ও Sabiruddin Sekh এর কমেন্ট এর স্ক্রীনসট নিচে দেওয়া হল।


Sk SAIFUL's Post

Sabiruddin Sekh's Comment

Sabiruddin Sekh এর ফেসবুক প্রোফাইলের তথ্য অনুযায়ী তাঁর বাড়ি পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার বেলডাঙ্গা তে। তিনি একজন পুলিশ। কিন্তু  এখন প্রশ্ন উঠছে পুলিশ কিংবা সেনা রা দেশের জন্য নিজের জীবন দিতেও পিছু পা হয় না, কিন্তু Sabiruddin Sekh নামের এই পুলিশ টি একজন পুলিশ হওয়া স্বত্বেও কি ভাবে ভারত ও ভারত মাতার সন্তান দের এই ভাবে গালাগালি করলেন?



পুলিশের কাজ সব সময় নিরপেক্ষ থেকে সমাজে শান্তি শৃঙ্খলা বজায় রাখা। কিন্তু Sabiruddin Sekh নামের এই ব্যক্তির প্রফাইলে গেলে দেখতে পাবেন তিনি যা যা পোস্ট করেন সেটা থেকে সমাজে রাজনৈতিক দাঙ্গা বেঁধে যাবে। যদিও পুলিশের কাজ সমাজে সাম্প্রদায়িক কিংবা রাজনৈতিক দাঙ্গা সৃষ্টি হতে না দেওয়া, কিন্তু Sabiruddin Sekh এর ক্ষেত্রে এটা পুরোপুরি উল্টো।

আমরা আগেও দেখেছি ফেসবুকে ভারত বিরোধী পোস্ট করার জন্য পুলিশ তাদের কে গ্রেপ্তার করেছে, এজন্য আমরা পুলিশ কে অসংখ্য ধন্যবাদ জানায়। কিন্তু একজন পুলিশই যখন দেশ বিরোধী কথা বলে তখন WestBengal Police তাঁর বিরুদ্ধে কি ব্যবস্থা নেই সেটা দেখার জন্য সকলে অপেক্ষায় রয়েছে। Sabiruddin Sekh এর মতো দেশদ্রোহীরা যদি পুলিশ বা আর্মির মতো এতো গুরুত্বপূর্ণ পদে থাকে, তাহলে তো তারা নির্দ্বিধায় দেশের গোপন তথ্য বিদেশে পাচার করবে।



এরকম কমেন্ট করার পর থেকেই তাকে চাকরি থেকে চির দিনের জন্য বরখাস্ত করার জোরালো দাবি উঠেছে সোশ্যাল মিডিয়াতে।

Sabiruddin Sekh এর ফেসবুক প্রোফাইল লিঙ্কঃ https://www.facebook.com/sabiruddin.sekh.7

এ বিষয়ে আপনার মতামত আমাদের কমেন্ট বক্সে জানান।



Share Now On Facebook
Click Here👇👇
close